Download bengali sad status for whatsapp | bengali sad status image

Bengali Sad status

Bengali Sad status
Welcome to our website. At this time each and every Girl and Boy will be in love.  In Connection, everybody gets hurt by their Lover therefore that time they express their feeling via this awesome collection of Sad Status in Bengali for Whats App and Facebook. When your partner upset with you and they do break up with or leave you alone at that time Our Sad status enables you to show your loneliness emotions to your EX Gf or BF. Make use of these Sad statuses to express your feeling, if you are hurt by someone are having sad emotions, although love is life for partners if it breaks then truly hurts!
Bengali Sad status
ভালো তো সবাই বাসে 
কিন্তু কয়জন ভালোবাসা পায়?
Bengali Sad status
কষ্টে , অবহেলায় কঠিন আমি
জীবনে র বাস্তবতা বুঝতে শিখেছি।
Bengali Sad status
কেন এত ভালোবাসি তোমায় 
আজও ভুলতে পারি না।
Bengali Sad status
ভালো থেকো  মন,
আমি না হয় ভালো রাখার দায়িত্ব নেব।
Bengali Sad status
অনেকেই আছে যারা 
পুরোনো কে ভূলে যায়
নতুনকে পেয়ে।
Bengali Sad status
এমন কেন হয় ?
মন কেন ভালোবেসে কষ্ট পায়?
Bengali Sad status
Add caption
তোমার দেওয়া কষ্ট সহ্য করতে করতে 
আমি নিজেই পাল্টে গেছি।
Bengali Sad status
এখন আর কান্না পায় না 
বাস্তবতা কাকে বলে বুঝিয়ে দিয়েছ ।
Bengali Sad status
জীবন থেকে হাসি শব্দটা মুছে গেছে 
যা পড়ে আছে তা কান্না।
Bengali Sad status
আমি তোমার জীবন বইয়ের ছেড়া পাতা

সম্পর্ক ভাঙলেই বোঝা যায়   কে কতটা ভালোবাসে।

সম্পর্ক ভাঙলেই বোঝা যায় 
কে কতটা ভালোবাসে।
তুমি ভালোবাসার অভিনয় করে জিতেছ  আর আমি বিশ্বাস করে হেরেছি।
তুমি ভালোবাসার অভিনয় করে জিতেছ
আর আমি বিশ্বাস করে হেরেছি।
সময়ের সাথে আপনজনেরাও বদলে যায়   কিন্তু তাদের সাথে সম্পর্ক টা বদলায় না  আর সেটাই প্রতিরাতে কাঁদায়।
সময়ের সাথে আপনজনেরাও বদলে যায় 
কিন্তু তাদের সাথে সম্পর্ক টা বদলায় না
আর সেটাই প্রতিরাতে কাঁদায়।
যখন তুমি অনলাইনে থেকেও কথা বল না  তখনই তো সবচেয়ে কষ্ট হয়।
যখন তুমি অনলাইনে থেকেও কথা বল না
তখনই তো সবচেয়ে কষ্ট হয়।
কেউ ভালোবাসা পেয়ে অবহেলা করে  কেউ তা পাওয়ার জন্য দিন রাত কাঁদে।
কেউ ভালোবাসা পেয়ে অবহেলা করে
কেউ তা পাওয়ার জন্য দিন রাত কাঁদে।
নীরবে কাঁদা সহজ নয়,  অনেক কঠিন।
নীরবে কাঁদা সহজ নয়,
অনেক কঠিন।
যে ছিল অগোচরে , আড়ালে আবডালে , অচেনা  তার জন্যই আজ কষ্ট পেতে হয়!
যে ছিল অগোচরে , আড়ালে আবডালে , অচেনা
তার জন্যই আজ কষ্ট পেতে হয়!
তোমাকে বেশি ভালোবাসা কি তাহলে ভূল ছিল!
তোমাকে বেশি ভালোবাসা কি তাহলে ভূল ছিল!
ভালো থেকো প্রিয় ,  আমি নাহয় তোমায়   দূর থেকেই ভালোবেসে যাব
ভালো থেকো প্রিয় ,
আমি নাহয় তোমায় 
দূর থেকেই ভালোবেসে যাব

Post a Comment

1 Comments